September 16, 2024, 8:26 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

হারিস রউফকে কঠোর শাস্তি দিল পিসিবি।

নিউজ ডেস্ক: পাকিস্তানের ফাস্ট বোলার হারিস রউফ কে কঠোর শাস্তি দিয়েছেন পিসিবি। উল্লেখ্য যে গত বছর শেষ দিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাকিস্তানের টেস্ট সিরিজে খেলতে না চাওয়ায় তার কেন্দ্রীয় চুক্তি বাতিল করে। পিসিবি প্রকাশিত এক বিবৃতিতে, বোর্ড বলেছে যে তিন ম্যাচের সিরিজে অংশ না নেওয়ার রউফের সিদ্ধান্তের পরে একটি শুনানি করা হয়েছিল এবং “সকল কর্মকর্তার মতামত” বিবেচনা করা হয়েছিল।

পিসিবি আরও বলেন হারিস রউফকে আগামী ৩০ জুন ২০২৪ পর্যন্ত কোনো বিদেশী লীগে অংশগ্রহণের জন্য এনওসি দেওয়া হবে না। তবে এই শাস্তি রউফকে জাতীয় দল থেকে বাদ দেওয়ার জন্য করা হয়নি, পিসিবি চায় এই সময়ে সে সব কয়টি আন্তর্জাতিক ম্যাচে অংশগ্রহণে প্রতিশ্রুতিবদ্ধ থাকুক।

পাকিস্তানের প্রধান নির্বাচক ওয়াহাব রিয়াজ যখন স্কোয়াড ঘোষণা করেন, তখন তিনি বলেছিলেন যে রউফ সেই সিরিজের জন্য নিজেকে দল থেকে নাম প্রত্যাহারের অনুরোধ করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com